আসুন সাধারণ মানুষদের কষ্ট না দিয়ে আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের বিরুদ্ধে অস্ত্র দিয়ে জিহাদ করি

.....1971 সালে মুক্তিযোদ্ধা্রা পাকিস্তানের বিরুদ্ধে লড়েছিলো, নিজের দেশের মানুষের বিরুদ্ধে লড়েনি । তাই আমাদের উচিত ইসলামের শত্রু সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের বিরুদ্ধে লড়াই করা , সাধারণ মানুষের বিরুদ্ধে নয় ।

অবরোধ দিলে দিতে হবে সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের চারদিকে , সাধারন মানুষের চারদিকে নয় । আগুন দিলে দিতে হবে সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের গাড়িতে , সাধারণ মানুষের গাড়িতে নয় । না খাওয়াই রাখতে হলে সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের রাখতে হবে, সাধারন মানুষকে নয় ।

..আপনার বাবাকে মেরেছে , আপনি অবশ্যই প্রতিশোধ নিবেন আপনার বাবাকে যে মেরেছে , অন্য কাউকে মারতে পারেন না , যদি অন্য কাউকে মারেন তাহলে আপনি আপনার বাবার খুনির মতো হয়ে গেলেন ।

যারা দিন এনে দিন খায় তারা বুঝতে পারতেছে সাধারণ মানুষের উপর অবরোধ কত কষ্টকর এবং অন্যায় । তাদরেকে হয়তো অবরোধের দিনগুলোতে না খেয়ে থাকতে হয় । “একজনের বোঝা অন্য জন বহন করবে না”  এটা আল্লাহ তা’য়ালার কথা ।

..আর সেজন্যে আপনি সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের না মেরে সাধারণ মানুষকে মারতে পারেন না । তাই আসুন এই নাস্তিক, মুনাফিক এবং মুশরিক সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের বিরুদ্ধে অস্ত্র ধরি , সাধারণ মানুষের বিরুদ্ধে নয় ।

অবরোধ , মিছিল , হরতাল দিয়ে কিছুই হবে না , শুধু সাধারণ মানুষ মরবে । তা্ই একটাই মাধ্যম নাস্তিক, মুনাফিক, মুশরিক সরকার এবং আল্লাহ তা’য়ালার আইন প্রতিষ্ঠার বিরোধীদের বিরুদ্ধে অস্ত্র দিয়ে জিহাদ করা । এবং সেই সাথে নাস্তিকদের দোসর 71 এর মতো মিডিয়া গুলোর বিরুদ্ধেও অস্ত্র ধরতে হবে । 

ছবি: 
আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)