‘ফ্রিল্যান্সিংকেয়ার ডটকম’ নামে একটি নতুন সাইটের যাত্রা

‘ফ্রিল্যান্সিংকেয়ার ডটকম’ শীর্ষক নতুন একটি সাইট চালু হয়েছে। অনলাইনে ফ্রিল্যান্সিংয়ে আগ্রহী বা যারা ফ্রিল্যান্সিং করছেন তাদের সহযোগিতা করতে এই সাইটটি অনেক কাজে দেবে।

একই সঙ্গে ফ্রিল্যান্সিং শুরুর ধারাবাহিক গাইডলাইন ই-বুকও পাওয়া যাচ্ছে এ সাইটে। ফ্রিল্যান্সার ছাড়াও যারা ফ্রিল্যান্সারদের দিয়ে কাজ করিয়ে নিজের ওয়েব ব্যবসা প্রতিষ্ঠিত করতে চান তাদের জন্যও নানা তথ্য আছে এ সাইটে।

ফ্রিল্যান্সিং কি, কিভাবে কাজ করতে হবে, কোন ধরনের কাজের চাহিদা বেশি এমন সব তথ্য দিয়ে সাজানো হয়েছে সাইটটি। এছাড়া এতে আছে সফল ফ্রিল্যান্সারদের ইন্টারভিউ। ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে আত্মকর্মসংস্হান এবং তথ্য প্রযুক্তি খাতে নতুন উদ্যোক্তা তৈরিতে সহায়তা করবে এই সাইটটি। এছাড়া তথ্য প্রযুক্তি খাতে-প্রাণনের উদ্যোক্তা উন্নয়ন প্রজেক্টের,এন্টারপ্রেনার রিপালিক নামে এই সাইটিও নতুন উদ্যোক্তাকে ফ্রিল্যান্সিংকেয়ার ডটকমের মতো উজ্জীবিত করবে। বর্তমানে বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে সবচেয়ে আলোচিত বিষয় অনলাইন ফ্রিল্যান্সিং। তবে সঠিক গাইড লাইনের অভাবে অনেকেই এ পেশায় তাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারছেন না। এছাড়া অন লাইনকে পুঁজি করে অনেক অসাধু চক্রের হাত থেকে নতুন উদ্যোক্তদের রক্ষা করতে আলাদা এরকম আরো সাইট ডেভলপ করা প্রয়োজন।

আপনার রেটিং: None গড় রেটিং: 3 (2টি রেটিং)

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 3 (2টি রেটিং)