সরকার নিজেই চরম মানবতা বিরোধী অপরাধ করছে-শিবির


ইসলামী ছাত্রশিবিরের প্রতিষ্ঠাতা সভাপতি ও জামায়াত নেতা মীর কাশেম আলীকে গ্রেফতারের প্রতিবাদে আয়োজিত সমাবেশে শিবির নেতারা বলেছেন-মানবতা বিরোধী অপরাধের বিচারের নামে সরকার নিজেই চরম মানবতা বিরোধী অপরাধ করছে। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নাটক দেখতে দেখতে জনগণ বিরক্ত হয়ে গেছে। যেনতেন ভাবে জামায়াত-বিএনপির নেতৃবৃন্দসহ বাংলাদেশের ইসলামী ব্যক্তিত্বকে ফাঁসানোই তথাকথিত ট্রাইব্যুনালের মূল উদ্দেশ্য বিভিন্ন কর্মকান্ডে প্রমাণ হয়ে গেছে। দেশের বিভিন্ন দুর্যোগকালীন সময়ে যারা মানবাধিকার রক্ষায় সক্রিয় ছিল সেসব মানবতাবাদী নেতাদের বিচারের নামে বছরের পর বছর কারান্তরীণ রেখেছে।

সোমবার বিকেলে চট্টগ্রাম মহানগর (উত্তর) প্রতিবাদ সমাবেশে সংগঠনের সেক্রেটারী আব্দুল মোনায়েম বলেন- তিনি বলেন-সরকার অনিবার্য পতন ঠেকাতেই ভিত্তিহীন অভিযোগ এনে বিরোধী দল দমনের চেষ্টা করছে। বিভিন্ন আন্তর্জাতিক সেবামূলক সংস্থার বাংলাদেশ প্রতিনিধি, বাংলাদেশের জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ও সফল শিল্পোদ্যোক্ততা মীর কাশেম আলীকে গ্রেফতার করে তাদের ফ্যাসিষ্ট চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে। বিদ্যুৎ-গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের জন্য দেশে হাহাকার চলছে অন্যদিকে সরকারের খুন-জখম-গ্রেফতার নির্যাতন করে দেশকে চরম অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। জুলুম নির্যাতন করে সরকার পতনে জনতার স্বতঃস্ফুর্ত আন্দোলন ঠেকানো যাবে না।

নগরীর গোল পাহাড়ের মোড়ে অনুষ্ঠিত সমাবেশে মহানগর ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিক্ষোভ মিছিলটি গোলপাহাড় মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
-চট্টগ্রাম অফিস।

স্টেটনিউজবিডি.কম
আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

shak dia mach dhakte chayle ky hobe, allah mach ke bagh bania deben.

donhobad apnake

"সাদা মেঘ বলেছেন: শাক দিয়ে মাছ ঢাকতে চাইলে কি হবে, আল্লাহ্ মাছকে বাঘ বানিয়ে দেবেন।"

-খুব যথার্থ মন্তব্য করেছেন। পছন্দ হয়েছে।

-

"নির্মাণ ম্যাগাজিন" ©www.nirmanmagazine.com

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)