ইন্টারনেট থেকে আয় করুন শুধু একটি সফটওয়্যার দিয়ে , সবচেয়ে সহজে আয় করার একমাত্র উপায় ।

আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে ইন্টারনেট থেকে আয় করুন প্রতিদিন 300+ থেকে 800+ ডলার । মাসে 9,000+ থেকে 24,000+ টাকা খুব সহজে শুধু একটি সফটওয়্যার এর মাধ্যমে।

 

১/ এজন্য আপনাকে  নিচে জেই এপ টি দিয়েছি সেটি  ইন্সটল  করুন এপটির নাম WHAFF Rewards এটি  মাএ 12 mb।

 

অথবা,

Play Store link___

https://play.google.com/store/apps/details?id=com.whaff.whaffapp  ২/তারপর আপনার  ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। ভয় পাবেন না  এটা আপনার ফেজবুক আইডির কোন ক্ষতি করবে না। আপনি চাইলে আপনার ফেক একটি আইডি ব্যবহার করতে পারেন।

 

৩/ফেজবোক আইডি দিয়ে লগিং করার পর আপনে welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে 

 CE54017  লিখে OK ক্লিক

করুন। আপনার কাজ শেষ।আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $0,30 US ডলার।  বি: দ্র:  এই code না লিখলে আপনি ০.৩০$ পাবেন না। তাই সাবধনতার সহিত code CE54017 টি লিখুনটি লিখুন।

 

৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু এপ  ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। জেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে।এর চেয়ে বেসি দেয় আবার কম ও দেয়। আপনে এবাবে ও ডলার কামাতে পারবেন।

 

৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড় সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন ০.৩০$  us ডলার।লগইন করার পর আপনাকে একটিInvitation কোড দেওয়া হবে যেমন:CC আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন"্ধুরকাছ থেকে পাবেন $0.30 US ডলার।আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে জাবে।

"

 

৬/ডেইলী ফ্রি Rewards বোনাস,ঃ আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.০১$ ডলার

 

৭/play bonusঃ WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা এপ আপনে প্রতিদিন ওপেন করলে পাবেন ০.০৫$ডলার।

 

৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.০১$।

 

WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা

 

আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ ইনকাম করতে পারবেন।  আপনার বন্দো প্রতিবেশি এখন প্রায় ৯০% লোক ই এন্ড্রয়েড মোবাইল চালায়। আপনে যদি আপনার মামা,কাকা বন্দো, জাদের ই এন্ড্রয়েড ফোন আছে তাদের কে জয়েন  করাতে পারলেই পেয়ে জাবেন ১০$ =৮০০ টাকা বা আপনে কিছু এপ ডাউনলোড করেও ১০$ ইনকাম করতে পারবেন  আর সেটা আপনে ২ দিনেই পারবেন।আর এপ ডাউনলোড করলে তো টাকা পবেন ই।জিবনে তো আনেক মেগাবাইট খরচ করেছেন এবার মাএ ২০ মেগাবাইট খরচ করে দেখেন।

 

এখান থেকে আপনে ১০০% টাকা পাবেন আমার কথা বিশ্বাস না হলে google বা google paly store এ গিয়ে app টা review check করুন।

 

আপনার অর্জিত US ডলার যখন $10.50=৮০০ টাকা  হবে তখন তা PayPal Account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন, গুগল প্লে-ষ্টোর থেকে পেইড সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, ফেসবুক পেইজ sponsored করে লাইক বাড়াতে পারবেন ও অনলাইনে শপিং করতে পারবেন।জাদের payple একাউন্ট  নাই অসুবিদা নাই আমি আপনাদের হেল্প করবো।বাংলাদেশ থেকে payple একাউন্ট খোলে দিব।জেটা দিয়ে আপনে টাকা তুলতে পারবেন।  হিসেব টা বুজিয়ে দেই ১$ = ৮০ টাকা আর ০.১০০ তে ১$ হয় আর ০.৫০ মানে ১$

ছবি: 
আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)

টাকাটা কিসের বিনিময়ে দেবে? কে দেবে? কাকে দেবে?

কিন্তুু
আমি ব্যালেন্স দেখব কেমনে ??

-

minhajuddin

Rate This

আপনার রেটিং: None গড় রেটিং: 5 (টি রেটিং)